বার্তা পাঠান
আমাদের সাথে যোগাযোগ করুন

ব্যক্তি যোগাযোগ : Paul

ফোন নম্বর : +86-755-83237778

হোয়াটসঅ্যাপ : +8618145820075

Free call

পশ্চিম আফ্রিকার মাল পরিবহনের ট্র্যাকিং

April 23, 2024

সর্বশেষ কোম্পানির খবর পশ্চিম আফ্রিকার মাল পরিবহনের ট্র্যাকিং

কোট ডি'আইভোর চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি স্থানীয় কোম্পানি ও ব্যবসার স্বার্থ রক্ষার জন্য নিবেদিত।কোট ডি'আইভোরের মধ্যে পণ্য পরিবহনের জন্য নিরাপদ ব্যবস্থা গড়ে তোলা এই সংস্থার অন্যতম চ্যালেঞ্জ।, মালি, বুরকিনা ফাসো, এবং নাইজার, আন্তঃরাষ্ট্রীয় সড়ক পরিবহন কনভেনশন মেনে চলার বিষয়টি নিশ্চিত করে, যা বিভিন্ন সুরক্ষা ব্যবস্থা যেমন ২৪ ঘন্টা অনলাইন পর্যবেক্ষণ, সুরক্ষা সিল,এবং মোমবাতিসামগ্রিকভাবে, সংগঠনটি নিম্নলিখিত বিষয়গুলির মুখোমুখি হয়েছিলঃ

1ট্রাক অপহরণ ও পণ্য অবৈধভাবে আনলোড করা;

2. ম্যানুয়াল ডকুমেন্ট প্রক্রিয়াকরণ যা প্রায়ই উল্লেখযোগ্য পরিমাণ সময় নেয়;

3অযথা গাড়ি চালানো।

 

সমাধানঃ জোইন্টেক JT709A ই-লক এবং ব্যাপক পর্যবেক্ষণ সিস্টেম

আইভরি কোটে অবস্থিত আমাদের গ্রাহক একটি সমাধান তৈরি করেছেন যা কাগজপত্রের কাজ স্বয়ংক্রিয় করে, পরিবহনকৃত পণ্যের নিরাপত্তা নিশ্চিত করে এবং জাতীয় ও আন্তর্জাতিক নিয়ম মেনে চলে।

1জোইন্টেক জেটি৭০৯এ ই-লক দিয়ে উন্নত নিরাপত্তা

ট্রাকের ভেতরে থাকা পণ্যগুলিকে সুরক্ষিত রাখতে যাত্রীবাহী যানবাহনগুলিতে জোইন্টেকের জেটি৭০৯এ ই-লক লাগানো হয়েছে।এই ইলেকট্রনিক লকগুলি অননুমোদিত অ্যাক্সেসকে সীমাবদ্ধ করে এবং চুরি বা অবৈধভাবে লোডিং থেকে লোডিং প্রতিরোধ করে অতিরিক্ত নিরাপত্তা প্রদান করেজোইনটেক জেটি৭০৯এ ই-লক ব্যবহার করে ট্রাকগুলিতে প্রবেশের অনুমতি দেওয়া হয়েছে।

 

2অতিরিক্ত নিরাপত্তা ব্যবস্থা

জোইন্টেক জেটি৭০৯এ ই-লক ছাড়াও, সমাধানটিতে নিম্নলিখিত নিরাপত্তা ব্যবস্থা অন্তর্ভুক্ত রয়েছেঃ

✓ পণ্য পরিবহনের জন্য অনুমোদিত সমস্ত রাস্তা Wialon সিস্টেমে আমদানি করা হয়েছে। যদি একজন ড্রাইভার অনুমোদিত রুট বা একটি জিওফেজ থেকে বিচ্যুত হয়, অথবা দীর্ঘ সন্দেহজনক স্টপ করে,একটি ডিসপেনডার একটি বিজ্ঞপ্তি পায়, যা পরে পুলিশের কাছে পাঠানো হয়।

∙ ট্রাক যখন একটি চেকপয়েন্ট অতিক্রম করে অথবা চালক যখন নিয়ম লঙ্ঘন করে তখন অতিরিক্ত বিজ্ঞপ্তি তৈরি করা হয়েছে।উদাহরণস্বরূপ, যখন যানবাহনটি পোর্টে 48 ঘণ্টার বেশি সময় ধরে থাকে বা পূর্ববর্তী এক ঘণ্টারও কম সময় পরে একটি স্টপ করে.

∙ মনিটরিং সিস্টেমে ব্যবহারকারীর অ্যাকাউন্ট তৈরি করা হয়েছে, যাতে সংশ্লিষ্ট সকল পক্ষ প্রয়োজনীয় তথ্য অ্যাক্সেস করতে পারে।

∙ একটি ওপেন এপিআই ট্রাকগুলির দ্রুত এবং বাল্ক রেজিস্ট্রেশনকে সহজ করে তোলে। এর আগে, ট্রাকগুলিকে কাস্টমস কর্তৃপক্ষের কাছে দৃশ্যমান হতে 48 থেকে 72 ঘন্টা পর্যন্ত সময় লাগে।

️ উইলন-এর ইকো ড্রাইভিং মডিউল ড্রাইভিং আচরণ নিয়ন্ত্রণে সহায়তা করে।

 

ফলাফল:

এখন, আইভরি কোস্টের বাণিজ্য ও শিল্প চেম্বার সহজেই পণ্যবাহী ট্রাকগুলি পর্যবেক্ষণ করতে পারে এবং পরিবহনের সময় তাদের নিরাপত্তা নিশ্চিত করতে পারে।সমাধানটি এক হাজারেরও বেশি ইউনিটের নিয়ন্ত্রণ প্রদান করে, একটি স্মার্ট নোটিফিকেশন সিস্টেম সরবরাহ করে, কাস্টমস প্ল্যাটফর্মের মতো তৃতীয় পক্ষের সিস্টেমের সাথে সংযোগ স্থাপন করে এবং জাতীয় এবং আন্তর্জাতিক প্রয়োজনীয়তার বিস্তৃত তালিকার সাথে সম্মতি নিশ্চিত করে।

চুরির বিরুদ্ধে সুরক্ষাঃ ই-লক এবং সতর্কতা বিজ্ঞপ্তিগুলির জন্য ধন্যবাদ, ট্রাকগুলি পণ্য চুরি এবং অপহরণ থেকে আরও নিরাপদ।

প্রসেস অটোমেশনঃ নথি প্রক্রিয়াকরণ স্বয়ংক্রিয় করা হয়েছে। গ্রাহকদের এখন থেকে সিস্টেমে ট্রাক রেজিস্টার হওয়ার জন্য ৭২ ঘন্টা পর্যন্ত অপেক্ষা করতে হবে না।

ড্রাইভিং আচরণ নিয়ন্ত্রিতঃ ইকোড্রাইভিং ড্রাইভারের আচরণ পর্যবেক্ষণ করতে সহায়তা করে। ক্লায়েন্টরা কঠোর ড্রাইভিংয়ের ক্ষেত্রে অবহিত হয় এবং পরিবহন করা পণ্যগুলি সুরক্ষিত করার জন্য ব্যবস্থা নিতে পারে।

∙ মেনে চলাঃ গতিসীমা থেকে শুরু করে নিরাপত্তা নিয়ম, ট্র্যাকিং দৃশ্যমানতা থেকে শুরু করে রুট সম্পন্ন পর্যন্ত, পণ্য পরিবহনের সকল ধাপকে ব্যাপকভাবে নিয়ন্ত্রণ করা যায়।

এই সংশোধনের ফলে পণ্য পরিবহনের নিরাপত্তা বৃদ্ধির ক্ষেত্রে জোইনটেক এবং এর জেটি৭০৯এ ই-লকগুলির গুরুত্বপূর্ণ ভূমিকার ওপর এই নিবন্ধে আরও জোর দেওয়া হয়েছে।

 

আমাদের সাথে যোগাযোগ করুন

আপনার বার্তা লিখুন

jointech001@vip.sina.com
+8618145820075
barty79
paul_joint
+86-755-83237778